শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নানার বাড়িতে বেড়াতে এসে দুই নাতির মৃত্যু

নানার বাড়িতে বেড়াতে এসে দুই নাতির মৃত্যু

নানার বাড়িতে বেড়াতে এসে দুই নাতির মৃত্যু
নানার বাড়িতে বেড়াতে এসে দুই নাতির মৃত্যু

অনলাইন ডেস্ক: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পরিবারের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসে দুই শিশু নাতির মৃত্যু হয়েছে। খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে রায়পুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহিদ উল্যার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দুই শিশুর মৃত্যুতে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন।

মৃতরা হলো- তাহসিন (২) ও মো. আবদুল্লাহ (দেড় বছর)। তাহসিন উপজেলার চর আবাবিলের গাইয়ারচর গ্রামের কৃষক কামাল হোসেনের ছেলে এবং আবদুল্লাহ একই উপজেলার সোনাপুরের রাখালিয়া গ্রামের দিনমজুর মো. সেলিমের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, পৌরসভার কাউন্সিলর শহিদ উল্যার কেরোয়া এলাকার বাড়ির কাদের মোল্লার দুই মেয়ে বুধবার বাবার বাড়িতে বেড়াতে আসে।

শুক্রবার বিকেলে পরিবারের সদস্যদের অগোচরে শিশু তাহসিন ও আবদুল্লাহ বাড়ির পাশে বল নিয়ে খেলা করছিল। অসাবধানতাবশত তারা পাশের ডোবার পানিতে পড়ে ডুবে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের মরদেহ পানিতে ভাসতে দেখেন পরিবারের লোকজন।

রায়পুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ৩০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply